গ্রামীণ কল্যাণ : চাকরিচ্যুত শ্রমিকদের লভ্যাংশ দেয়ার রায়ে ৬ মাসের স্থিতাবস্থা

আগের সংবাদ

সংকট কাটিয়ে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ

পরের সংবাদ

টিএসসিতে ৭ ব্যান্ডের কনসার্ট

প্রকাশিত: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ‘আর্বোভাইরাস’। দুই দশক ধরে ব্যান্ডপ্রেমীদের দর্শকপ্রিয় গান উপহার দিয়েছে। এবার তারা নতুন অ্যালবামের কাজ করছে ব্যান্ডটি। ‘রিপাবলিক অব আর্বোভাইরাস’ শীর্ষক সেই অ্যালবামের দুটি গান ইতোমধ্যে প্রকাশ হয়েছে। গানগুলোর শিরোনাম হলো ‘অনুভূতি’ ও ‘অবাস্তব’। দ্বিতীয় গানটি অন্তর্জালে এসেছে সপ্তাহখানেক আগে। এবার এই গানকে উপজীব্য করেই আয়োজন করা হচ্ছে একটি কনসার্টের। আগামী ৩ জুন যেটি অনুষ্ঠিত হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিলনায়তনে। এর আয়োজক ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি। ‘অবাস্তব লাইভ’ শীর্ষক এই কনসার্টে মূল আকর্ষণ হিসেবে পারফর্ম করবে ‘আর্বোভাইরাস’। এছাড়া থাকছে আরো ছয়টি ব্যান্ড। এগুলো হলো- ‘বে অব বেঙ্গল’, ‘মেট্রোলাইফ’, ‘ব্ল্যাক’, ‘আপেক্ষিক’, ‘ফিউজড’ ও ‘কলসেøা’।
কনসার্টটি নিয়ে আয়োজকরা গণমাধ্যমকে জানান, ‘আর্বোভাইরাস’র যাত্রা শুরু হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয় থেকেই। দীর্ঘ দিন পর ব্যান্ডটি নতুন অ্যালবাম প্রকাশ করছে। সেই উপলক্ষেই এই কনসার্টের বন্দোবস্ত করছেন তারা। ৩ জুন বিকালে শুরু হবে ‘অবাস্তব লাইভ’। চলবে রাত ১০টা পর্যন্ত। টিএসসি গেটে পাওয়া যাচ্ছে এর টিকেট। ২ জুন পর্যন্ত ১৫০ টাকায় সংগ্রহ করা যাবে টিকেট। তবে কনসার্টের দিন এর মূল্য হবে ২০০ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়