গ্রামীণ কল্যাণ : চাকরিচ্যুত শ্রমিকদের লভ্যাংশ দেয়ার রায়ে ৬ মাসের স্থিতাবস্থা

আগের সংবাদ

সংকট কাটিয়ে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ

পরের সংবাদ

উপজেলা চেয়ারম্যানের মৃত্যুর খবরে শিবপুরে বিক্ষোভ, অবরোধ

প্রকাশিত: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক ও নরসিংদী প্রতিনিধি : চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ খান। গতকাল বুধবার বিকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মারা যান (৭০) বছর বয়সি এই রাজনীতিক। শিবপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ মো. মুহসিন নাজির এ তথ্য নিশ্চিত করেন।
তার মৃত্যুর খবরে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকরা শিবপুর উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও টায়ার জ¦ালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেছে। বিকালে শিবপুরের কলেজ গেইট ও ইটাখোলা মোড়ে এই বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা। এদিকে সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের ইটা খোলা সড়কে টায়ার জ¦ালিয়ে অগ্নিসংযোগ করে বিক্ষোভকারীরা। এ সময় মহাসড়কের অন্তত দুই কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যানচলাচল স্বাভাবিক হয়।
এর আগে গত ২৫ ফেব্রুয়ারি নিজ বাসভবনে দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন বর্ষীয়ান এই রাজনৈতিক ব্যক্তিত্ব। এরপর রাজধানী ঢাকা ও দেশের বাইরে চিকিৎসা নিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়