টিসিবির জন্য চিনি ও ভোজ্য তেল কিনবে সরকার

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলা কোন পথে : মূল্যস্ফীতি > ডলার সংকট > বৈদেশিক ঋণের সুদ ও ভর্তুকি ব্যয় > কর ও ব্যক্তি করদাতা বাড়ানো

পরের সংবাদ

সাঁথিয়া : দুই ট্রাকের সংঘর্ষে চালকের সহকারী নিহত

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : সাঁথিয়া উপজেলার পাবনা-ঢাকা মহাসড়কের মাধপুর নামক স্থানে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাক চালকের সহকারী নিহত হয়েছেন। নিহত বাবু (৪০) নাটোরের বড়াইগ্রাম উপজেলার মুলাডুলি গ্রামের আবুল কাশেমের ছেলে। এ সময় আহত হয়েছেন আরো দুই জন। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পাবনাগামী রড বোঝাই একটি ট্রাকের সঙ্গে ঢাকাগামী ভুসি বোঝাই একটি ট্রাকের মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রড বোঝাই ট্রাক চালকের সহকারী বাবু নিহত হন। এ সময় অপর ট্রাকের চালক আব্দুল লতিফ ও তার সহকারী তুহিন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে পাবনা ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রাক অপসারণ করেন বলে জানান ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান জাকির হোসেন। এ ব্যাপারে মাধপুর হাইওয়ে পুলিশের ওসি নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর এবং থানায় মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়