টিসিবির জন্য চিনি ও ভোজ্য তেল কিনবে সরকার

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলা কোন পথে : মূল্যস্ফীতি > ডলার সংকট > বৈদেশিক ঋণের সুদ ও ভর্তুকি ব্যয় > কর ও ব্যক্তি করদাতা বাড়ানো

পরের সংবাদ

নাটোরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে হেরোইন সংরক্ষণ ও বহনের দায়ে সোহাগী বেগম নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ উদ্দীন এ রায় ঘোষণা করেন। রায়ে দণ্ডিত আসামিকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। দণ্ডপ্রাপ্ত নারী রাজশাহীর গোদাগাড়ী থানার সাইফুল ইসলামের স্ত্রী।
মামলা সূত্রে জানা যায়, ২০২২ সালের ৭ ফেব্রুয়ারি সকালে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর-রাজশাহী মহাসড়কের নারায়ণপুর এলাকায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানকালে রাজশাহী থেকে নাটোরগামী একটি লেগুনা গাড়ির গতিরোধ করে তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে লেগুনার যাত্রী সোহাগী বেগমকে সন্দেহ হলে তাকে তল্লাশি করা হয়। এ সময় তার হাতে থাকা ব্যাগের ভেতরে পলিথিনে মোড়ানো অবস্থায় ৩০ গ্রাম হেরোইন পাওয়া যায়। আটক সোহাগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়। মামলার সাক্ষ্য-প্রমাণ গ্রহণ শেষে আদালতের বিচারক সোহাগী বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেন বিচারক।

তবে আগের হাজতবাসের সময় এই দণ্ড থেকে বাদ যাবে বলে রায়ে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়