টিপু হত্যা মামলা : আসামি জিতুর জামিন শুনানি মুলতবি

আগের সংবাদ

সুষ্ঠু ভোটে সন্তোষ প্রকাশ স্থানীয়দের

পরের সংবাদ

সাবেক সংসদ সদস্য মকবুল হোসেনের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও দৈনিক আল আমীন-এর সম্পাদক মকবুল হোসেনের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার সকালে রাজধানীর মোহাম্মদপুর জামে মসজিদসংলগ্ন কবরস্থানে শ্রদ্ধার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়।
এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠন, মোহাম্মদপুর, টাঙ্গাইলের নাগরপুর-দেলদুয়ার, বিক্রমপুরের বিভিন্ন সংগঠন, মকবুল হোসেন ফাউন্ডেশন, সন্ধানী লাইফ ইন্সুরেন্স, এমএইচ শমরিতা মেডিকেল কলেজ, সিটি ইউনিভার্সিটি, পান্না টেক্সটাইল, এ্যামিকো ল্যাবরেটরিজ, মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয় মকবুল হোসেন ট্রাস্ট ফান্ডের আয়োজনে নবাব আলী চৌধুরী সিনেট ভবনের কনফারেন্স রুমে সকাল ৯টায় অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।
বেলা ১১টায় স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয় কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে। এছাড়া তার প্রতিষ্ঠিত সব প্রতিষ্ঠানে আলোচনা ও স্মরণসভা ছাড়াও কুরআন খতম, দোয়া মাহফিল, অসহায়-দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়। উল্লেখ্য, ২০২০ সালের ২৪ মে মহামারি করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন মকবুল হোসেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়