টিপু হত্যা মামলা : আসামি জিতুর জামিন শুনানি মুলতবি

আগের সংবাদ

সুষ্ঠু ভোটে সন্তোষ প্রকাশ স্থানীয়দের

পরের সংবাদ

নারায়ণগঞ্জ : সানোয়ার হত্যা মামলায় নারীসহ ৩ জনের যাবজ্জীবন

প্রকাশিত: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সানোয়ার হোসেন হত্যা মামলায় নারীসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেক আসামিকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।
গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- জাহাঙ্গীর (৪০), তার স্ত্রী ফাতেমা (৩২) ও জয়নাল আবেদীন ওরফে জুনু (৩৭)। তারা সকলেই সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিলপাড়া এলাকার বাসিন্দা।
আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট আব্দুর রহিম বলেন, ২০১১ সালের ১৬ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় স্থানীয় একটি মসজিদে নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন সানোয়ার হোসেন নামে এক ব্যক্তি। তবে পথিমধ্যে মুখ বেঁধে তাকে তুলে নিয়ে যায় আসামিরা। পরে একটি ঘরে আটকে রেখে সানোয়ার হোসেনকে লাঠি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা নূরুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা করেন। গতকাল এ মামলার রায় ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়