টিপু হত্যা মামলা : আসামি জিতুর জামিন শুনানি মুলতবি

আগের সংবাদ

সুষ্ঠু ভোটে সন্তোষ প্রকাশ স্থানীয়দের

পরের সংবাদ

চট্টগ্রাম : গৃহবধূকে কুপিয়ে হত্যার পর মরদেহ পোড়ানোর চেষ্টা

প্রকাশিত: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ডে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর মরদেহ আগুনে পোড়ানোর চেষ্টা করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের রহমতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ টিন দিয়ে ঘেরা একটি ঘরের ভেতর থেকে খাটের এক পাশে চাদর মোড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করেছে। নিহত গৃহবধূর নাম রোকসানা বেগম শারমিন (১৭)। তিনি ওই এলাকার আনোয়ার কিবরিয়ার স্ত্রী। দশ মাস আগে তাদের বিয়ে হয়েছিল।
স্থানীয়দের বরাত দিয়ে সীতাকুণ্ড থানার এসআই মো. ফারুক বলেছেন, নিহত রোকসানার ভাসুর ও ভাসুরের স্ত্রীর সঙ্গে তার বনিবনা ছিল না। প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া হতো।তিনি আরো বলেন, ঘরের সামনেই ভিকটিমের ভাসুরের ঘর। ঘটনার সময়ে তারা ঘুমিয়েছিলেন বলে জানিয়েছেন। মানুষের আওয়াজ শুনে তারা ঘর থেকে বের হন। নিহতের স্বামীর দাবি, তিনি তখন বাইরে ছিলেন। ফোন পেয়ে এসেছেন। রোকসানার স্বামী, ভাসুর এবং ভাসুরের স্ত্রীকে জিম্মায় নেয়া হয়েছে জানিয়ে এসআই মো. ফারুক আরো বলেন, আমরা সবাইকেই জিজ্ঞাসাবাদ করছি।

ওসি তোফায়েল আহমেদ বলেন, মরদেহের মাথায় তিনটি বড় আঘাত আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীকে প্রথমে কুপিয়ে হত্যা করা হয়েছে। এরপর আগুন দিয়ে পোড়ানোর চেষ্টা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়