টিপু হত্যা মামলা : আসামি জিতুর জামিন শুনানি মুলতবি

আগের সংবাদ

সুষ্ঠু ভোটে সন্তোষ প্রকাশ স্থানীয়দের

পরের সংবাদ

চক্রের ৮ সদস্য গ্রেপ্তার : অনলাইন জুয়ায় হাতিয়েছে কোটি কোটি টাকা

প্রকাশিত: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অনলাইন জুয়া সাইট এবং অ্যাপস ব্যবহার করে সাধারণ মানুষকে প্রলোভন দেখিয়ে জুয়ায় উদ্বুদ্ধ করা একটি চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। গ্রেপ্তারকৃতরা হলো- রকিবুল হাসান মিলন, সিরাজদৌলা ওরফে বাবু, সুমন, ডলার, আশরাফুল, শহিদুল ইসলাম, সুমন ও জ্যোতি কুমার দেব। এটিইউর পুলিশ সুপার (মিডিয়া এন্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান জানান, গতকাল রাজশাহীর মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া থানা এলাকার ১নং সেক্টরের উপশহর মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অনলাইন জুয়া পরিচালনার কাজে ব্যবহৃত ৯টি মোবাইল ও প্রায় ১১ হাজার টাকা জব্দ করা হয়। এটিইউ কর্মকর্তা আরো বলেন, চক্রটি বেট৩৬৫, বেটবাজ৩৬৫, ড্রিমজ৪৪৪.কম, স্কাইফেয়ার২৪৭, মাস্তি২৪৭ নামক অনলাইন জুয়া সাইট এবং অ্যাপস ব্যবহার করে সাধারণ মানুষকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে প্রতারণার উদ্দেশে অনলাইন জুয়া খেলায় উদ্বুদ্ধ করতো। পরে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা হাতিয়ে নিতো।

এভাবে চক্রটি কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছে। তাদের বিষয়ে বোয়ালিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়