স্থানীয় রাজনীতিতে জড়িত না হওয়ায় স্কুলছাত্র সিয়াম খুন : পুলিশের অভিযানে গ্রেপ্তার দুই

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : কে হচ্ছেন গাজীপুরের নগরপিতা, ৪৮০ ভোটকেন্দ্রের ৩৫১টিই ঝুঁকিপূর্ণ, লড়াই হবে হাড্ডাহাড্ডি

পরের সংবাদ

কিংবদন্তির সঙ্গে নিরব

প্রকাশিত: মে ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : কিংবদন্তি শিল্পী কবীর সুমনের বাড়িতে গিয়ে দেখা করেন চিত্রনায়ক নিরব। রবিবার সন্ধ্যা থেকে ৩ ঘণ্টার বেশি তার পশ্চিমবঙ্গের গড়িয়াহাটার বাড়িতে গল্পে মাতেন নিরব। জানান, ‘হ্যালো সুপারস্টার’ অ্যাপে কবীর সুমনকে নিয়ে একটি অনুষ্ঠানের জন্য নিরব সেখানে গিয়ে সরাসরি দেখা করেন। কবীর সুমনের গানের মন্ত্রমুগ্ধ শ্রোতা নিরব। তার সঙ্গে ছিলেন হ্যালো সুপারস্টার অ্যাপের কর্ণধার কামরুল আহসান। নিরব বলেন, ‘তার (কবীর সুমন) সঙ্গে প্রচুর আড্ডা দিয়েছি। বাংলা খেয়াল নিয়ে তার অনেক স্বপ্ন। তিনি এটা নিয়ে কাজ করতে চান। আমরা এ কারণে তার সঙ্গে মিটিং করেছি। তখন পিঠা, রোল, মিষ্টি অনেককিছু খাইয়েছেন তিনি। এমন মহান শিল্পীর সঙ্গে কাটানো ৩ ঘণ্টা সময় আমার স্মৃতিতে আজীবন থাকবে।’ নিরব বলেন, আড্ডায় তিনি (কবীর সুমন) আমাকে বললেন, জীবনে একটি দাগ দরকার। এই দাগটাই জীবনে কিছু করতে সাহায্য করবে। সাদামাটা জীবন যাপন করে কিছু হবে না। যে কাজটাই করতে হবে সেই কাজে একটি দাগ ফেলে দিতে হবে। তার এই কথাটায় আমি সবচেয়ে বেশি মোটিভেট হয়েছি। নিরব আরো বলেন, দীর্ঘসময় কথা বলায় বুঝেছি উনি আসলে জ্ঞানের সমুদ্র। সব বিষয়ে তিনি জ্ঞানে সমৃদ্ধ। বিশেষ করে বাংলা ভাষা, ধর্ম এসবে তার জ্ঞান সীমাহীন। তার ব্যক্তিগত জীবনের অনেককিছু বলেছেন যা অবাক হয়েছি।
‘বাংলাদেশ নিয়ে তার স্মৃতিচারণ করেছেন। তাছাড়া মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে যে কত সুন্দরভাবে শৈল্পিকতা ব্যবহার করা যায় তার সঙ্গে আলাপ না করলে এটা অজানা থাকত। তার সঙ্গে আলাপ করার পর থেকে এই বিষয়গুলো আমার মধ্যে ঘুরছে। আমি সত্যি মুগ্ধ হয়েছি তার সংস্পর্শ পেয়ে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়