বঙ্গবাজার ও ঢাকা ট্রেড সেন্টারে অবৈধ বরাদ্দ : শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ আফজালের বিরুদ্ধে

আগের সংবাদ

যোগাযোগ খাতে সর্বোচ্চ বরাদ্দ : এনইসি সভায় ২ লাখ ৭৪ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

পরের সংবাদ

পিতার প্রতি ভালোবাসা

প্রকাশিত: মে ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : মৃত পিতার মরদেহ ফ্রিজে রেখে দেয়ার অপরাধে পুলিশের হাতে ধরা পড়লেন নেদারল্যান্ডসের এক ব্যক্তি। যদিও এখনো কোনো অপরাধ সংঘটিত হয়েছে কিনা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। এ নিয়ে তদন্ত শুরু করেছে তারা। ঘটনাটি ঘটেছে নেদারল্যান্ডসের ল্যান্ডগ্রাফ শহরে।
স্কাই নিউজ জানিয়েছে, ওই ব্যক্তির বয়স ৮২ বছর এবং তার মৃত পিতার বয়স ছিল ১০১ বছর। পুলিশের কাছে তিনি জানিয়েছেন, তার বাবার মৃত্যুর পর তাকে চলে যেতে দিতে চাননি তিনি। সেজন্য তাকে ফ্রিজে রেখে দিয়েছিলেন। তিনি সহজ সরল ভাষায় জানান যে, সমাহিত করা হলে আমি আমার বাবাকে অনেক মিস করতাম। প্রায় ১৮ মাস আগেই মৃত্যু হয়েছিল তার পিতার। তার দাবি, স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছিল তার। তবে বিষয়টি গোপন রেখে তার মরদেহকে ফ্রিজে জমিয়ে রাখেন তিনি। যাতে তার সঙ্গে কথা বলা অব্যাহত থাকে তার। তবে এর মধ্যে কোনো অপরাধ রয়েছে কিনা তা যাচাই করতে তদন্ত করছে পুলিশ। তার পিতার মরদেহ সমাহিত করার জন্য তাকে এক সপ্তাহ সময় দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়