চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বামী পলাতক

আগের সংবাদ

চ্যালেঞ্জ উত্তরণে সংস্কার জরুরি : বাংলাদেশের অর্থনীতিতে তিনটি প্রধান চ্যালেঞ্জ দেখছে আইএমএফ

পরের সংবাদ

শিবগঞ্জ সীমান্তে বিপুল পরিমাণ হেরোইন ও ইয়াবা জব্দ

প্রকাশিত: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনববাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কামালপুর সীমান্তে দুই কেজি হেরোইন ও ৫ হাজার ৭০০ পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি।
গতকাল রবিবার সকালে ৫৯ বিজিবি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর আগে গত শনিবার রাত ১১টার দিকে কামালপুর বিওপির অধীনস্ত এলাকার সীমান্ত পিলার ১৮৮/৩ এস থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দৌলতবাড়ি এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।
৫৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া জানান, কয়েকজন চোরাকারবারি ভারত থেকে বাংলাদেশে মাদকদ্রব্য আনছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কামালপুর বিওপির ব্যাটালিয়নের হাবিলদার জিয়াউর রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহল দল কামালপুর বিওপির অধীনস্ত এলাকার সীমান্ত পিলার ১৮৮/৩ এস থেকে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দৌলতবাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি বস্তা ফেলে ভারতে পালিয়ে যায় চোরাকারবারিরা। পরে বিজিবি সদস্যরা ওই বস্তা তল্লাশি করে ২ কেজি ১০০ গ্রাম হেরোইন ও ৫ হাজার ৭০০ পিস ইয়াবা জব্দ করে বলে জানান লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়