শাহজালালে ১২ স্বর্ণের বারসহ আটক দুই চোরাকারবারি

আগের সংবাদ

ডেঙ্গু বাড়ছে : মশার প্রজননস্থল নির্মূলে পদক্ষেপ জরুরি

পরের সংবাদ

‘সময় এসেছে সমঅধিকারের’

প্রকাশিত: মে ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ওটিটি প্ল্যাটফর্মে সাড়া জাগিয়েছে ‘মিসেস আন্ডারকভার’। রাধিকা আপ্তে এখানে মিসেস আন্ডারকভারের ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবিতে সুমিত ব্যাস, রাজেশ শর্মা এবং সাহেব চ্যাটার্জিও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। এটি একটি বিনোদনমূলক স্পাই কমেডি। ‘ছত্রিওয়ালি’ এবং ‘লস্ট’-এর সাফল্যের পর ‘মিসেস আন্ডারকভার’, জি ৫-এর আরেকটি নারীপ্রধান সিরিজ। সিরিজের গল্পটি লিখেছেন অনুশ্রী মেহেতা এবং পরিচালনাও তার। ছবি নিয়ে কী বললেন রাধিকা?

পরিচালনায় ডেব্যু হলো অনুশ্রীর, তার সঙ্গে আপনার কাজ করার অভিজ্ঞতা কেমন? আনকোরা পরিচালকের সঙ্গে কাজে দ্বিধা ছিল?
রাধিকা আপ্তে : নবাগত পরিচালকদের সঙ্গে কাজ করা সব সময়ই ইন্টারেস্টিং। নতুন কিছু করার চেষ্টা করতে আরও সময় লাগে। কিন্তু আমার মতে, এসব কিছুকে স্বাগত জানানো উচিত। কারণ মাঝে মাঝে কিছু বিষয়ে ধোঁয়াশা থাকাটাও জরুরি। অনুশ্রীর কথা বলতে গেলে বলতেই হয়, ও জানত ওর ঠিক কী চাই। তাই ওর সঙ্গে কাজ করাটা কোনো চ্যালেঞ্জ ছিল না। আমি ব্যক্তিগতভাবে নারী পরিচালকদের সঙ্গে কাজ করতে ভালোবাসি। তাই এই কাজটাও মজার ছিল। ছবিটা যে ভালো হয়েছে তাতেই আমি খুশি।

ইদানীং মুখ্য চরিত্রে নারী থাকলে সেই ছবি নজরে আসছে। এই বদলটা কীভাবে দেখছেন?
রাধিকা আপ্তে : এখন সময় এসেছে আমাদের সম অধিকারের। পৃথিবী বদলে যাচ্ছে এবং এখন সবাই সমান অধিকার, সমান বেতন, সমান চাকরির সুযোগ, সমান স্বীকৃতির জন্য লড়াই করছে। সিনেমা কেবল সমাজের চারপাশে কী চলছে, তার একটি প্রতিফলন এবং সমাজ খুব ধীরে ধীরে পরিবর্তিত হচ্ছে। তবুও বিশ্বের কিছু অংশ ব্যতিক্রম এবং আমার মনে হয় সে কারণেই কিছুটা ভালো আমাদের কাছেও আসছে।
এত কনটেন্ট চারদিকে চলছে, তার মধ্যে মিসেস আন্ডারকভার কোথায় আলাদা? ১৯০টি দেশ এই সিনেমা কেন দেখবে বলে মনে হয়?
রাধিকা আপ্তে : ঠিক বলেছেন। অনেক স্ট্রিমিং প্ল্যাটফর্ম রয়েছে, যা আপনার কাজ কঠিন করে তোলে। যে গল্প নিয়ে কাজ করছি, সেটা খুব আনএক্সপোজড। যেটা স্পাই থ্রিলার কমেডি, আমি মনে করি এটাই আমাদের সবচেয়ে ইউনিক ফ্যাক্টর, যা মিসেস আন্ডারকভারকে আলাদা করে তুলবে।

কোন মাধ্যমে এ কাজ করতে আপনার ব্যক্তিগতভাবে ভালো লাগে এবং কেন?
রাধিকা আপ্তে : প্রতিটি কাজ আমার ভালো লাগে। কমেডি, ড্রামা, থ্রিলার, হরর, অ্যাকশন, সাইফাই- আসলে আমার কোনোটাতেই সমস্যা হয় না। যতক্ষণ ছবি ও আমার চরিত্র ভালো, ততক্ষণ কোনো বাছাই করি না।

ফরেনসিকের সাফল্যের পর জি৫ এ আপনার ফেরা। জি৫-এর সঙ্গে সম্পর্ক কেমন? অন্যান্য ওটিটি প্ল্যাটফর্ম থেকে কি আলাদা মনে করেন?
রাধিকা আপ্তে : জি৫-এর সঙ্গে আমার শেষবার যোগাযোগ হয় ফরেনসিকে। যা বিট হিট। এই স্ট্রিমিং প্ল্যাটফর্ম খুব পছন্দের এবং তাদের সঙ্গে আবার যুক্ত হতে পেরে আমি খুব খুশি। আশা করব, মিসেস আন্ডারকভাব আবার সেই জার্নিতে ফিরিয়ে নিয়ে যাবে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়