রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

বিমান বাহিনী : সনদপত্র ও ট্রফি বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২১ এর জন্য নির্বাচিত সদস্যদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ অনুষ্ঠান গতকাল বুধবার বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার, ঢাকায় অবস্থিত বিএএফ শাহীন হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসিদের (এয়ার) মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।
২০২১ সালে বিমান সদর ও অন্যান্য ঘাঁটি/ইউনিট হতে নির্বাচিত ২৭ জন বিমানসেনার মধ্য থেকে বিমান সদর কেন্দ্রীয় নির্বাচনী পর্ষদ ১ জন শ্রেষ্ঠ জেসিও, ১ জন শ্রেষ্ঠ বিমানসেনা ও অসামান্য অবদানের জন্য ১ জন বিমানসেনা নির্বাচন করে এবং ৭ জন এমওডিসি (এয়ার) এর মধ্য থেকে ১ জন শ্রেষ্ঠ জেসিও এমওডিসি (এয়ার) এবং ১ জন শ্রেষ্ঠ এমওডিসি (এয়ার) নির্বাচন করে। ওয়ারেন্ট অফিসার মাজেদুল আলম, এয়ারফ্রেম ফিটার এবং সার্জেন্ট মো. আবু সাঈদ, জিএস যথাক্রমে শ্রেষ্ঠ জেসিও এবং শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র ও ট্রফি লাভ করেন। অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ সার্জেন্ট মো. আব্দুর রহিম সাখিদার, রেডিও ফিটার শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র লাভ করেন।
এছাড়া মাস্টার ওয়ারেন্ট অফিসার (এমওডিসি) সৈয়দ সালাম চৌধুরী, জিডি জেসিও এমওডিসি (এয়ার) এবং সার্জেন্ট মো. মিরাজ আলী, জিডি শ্রেষ্ঠ এমওডিসি (এয়ার) হিসেবে সনদপত্র ও ট্রফি লাভ করেন। অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধানরা, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়ক, বিমান সদরের পরিচালকরাসহ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ঘাঁটি হতে আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়