রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

টিপু হত্যা মামলা : সাবেক ছাত্রলীগ নেতাসহ ৩ জন কারাগারে

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান টিটুসহ তিনজনের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বুধবার ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। জামিন বাতিল হওয়া অন্য দুই আসামি হলেন- ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ১০ নম্বর ওয়ার্ডের সভাপতি মারুফ রেজা সাগর ও মোহাম্মদ মারুফ খান।
এদিন তিন আসামি ও মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক ইয়াসিন শিকদারের উপস্থিতিতে জামিন শুনানি হয়। এসময় মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন। আসামিপক্ষ জামিন বহাল রাখার আবেদন করে। উভয়পক্ষের শুনানি শেষে আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।
এর আগে গত ১৮ এপ্রিল তিন আসামির পক্ষে তাদের আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। সেদিনও রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের ৩ মে পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছিলেন।
গত বছরের ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে শাজাহানপুর ইসলামী ব্যাংকের সামনে টিপুর গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে হেলমেট পরা দুর্বৃত্তরা। এ ঘটনায় টিপু ও রিকশা আরোহী কলেজছাত্রী প্রীতির মৃত্যু হয়। পরদিন টিপুর স্ত্রী কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়