রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

চট্টগ্রামে ৩০ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন একটি আলিশান বাড়িতেই চলতো গাঁজার ব্যবসা। আর এই অবৈধ মাদক কারবারির সঙ্গে জড়িত এক নারীই এই ব্যবসার নিয়ন্ত্রণ করতেন বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর কর্মকর্তারা। কর্ণফুলী থানাধীন দৌলতপুর এলাকার একটি সুরম্য বাড়ি থেকে গত মঙ্গলবার ৩০ কেজি গাঁজাসহ মুনজুরা (৪৬) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব। র‌্যাব-৭, চট্টগ্রাম এর কর্মকর্তারা জানিয়েছেন, শুধু মুনজুরা নন, তার স্বামী ও বোনসহ পরিবারের সবাই মাদক কারবারির সঙ্গে জড়িত। তাদের এর আগেও গ্রেপ্তার করা হয়েছিল। গত মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর কর্মকর্তারা দৌলতপুর এলাকার ওই বাড়িতে অভিযান চালিয়ে মুনজুরার শোবার ঘরের খাটের নিচ থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করেন। গ্রেপ্তার আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি ফেনীর সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে তার বর্তমান ভাড়া বাসায় মজুদ করতেন। পরে চট্টগ্রাম মহানগরীসহ বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা। আসামির পরিবারের অন্যান্য সদস্যরাও মাদক কারবারির সঙ্গে জড়িত।

তার স্বামী মো. আজিজ এবং বোনকেও ইতোপূর্বে মাদকদ্রব্যসহ র‌্যাব গ্রেপ্তার করেছিল বলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানিয়েছেন। মাদক উদ্ধার ও আসামি গ্রেপ্তারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়