নারী ইউএনওকে কাদের সিদ্দিকীর বাধায় আসকের নিন্দা

আগের সংবাদ

৫ সিটি করপোরেশন নির্বাচন : আ.লীগের গলায় ‘কোন্দল’ কাঁটা

পরের সংবাদ

সিংগাইরে মমতাজ : আমি একজন গানের শ্রমিক

প্রকাশিত: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, ‘আপনারা শারীরিক শ্রম দিয়ে থাকেন, সে জন্য নির্মাণ শ্রমিক। আমাকে আল্লাহ ভালো কণ্ঠ দিয়েছেন, সে কণ্ঠ দিয়ে আমি গান করি। সেজন্য আমি একজন গানের শ্রমিক। গান করেই মানুষের মনকে ভালো রাখি। আপনারা অনেকে মনে করেন আমাকে সরকারের আরো ভালো পদ দেয়া উচিত। আমি ইচ্ছে করেই সে পদ নিতে চাই না। কারণ আমার গানের ক্ষতি হতে পারে। গানের পারিশ্রমিক দিয়ে আমি রাজনীতি আর আপনাদের সেবা করি।’
গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সিংগাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন আয়োজিত মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মমতাজ বেগম আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে আমাকে বলেছেন- মমতাজ তুমি কোনো চিন্তা করো না, আমি তোমার পাশে আছি। তার কাছে কিছু চাওয়ার সঙ্গে সঙ্গেই পেয়ে যাই।’ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি। এ সময় সরকারি বরাদ্দ থেকে ২ লাখ টাকা নির্মাণ শ্রমিক ইউনিয়নকে দেয়ার ঘোষণা দেন সংসদ সদস্য মমতাজ বেগম। সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী, সিংগাইর পৌরসভার মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ প্রমুখ।

অপরদিকে একই দিন মে দিবস উপলক্ষে সিংগাইর শ্রমিক কল্যাণ সমিতির আয়োজনেও র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়