নারী ইউএনওকে কাদের সিদ্দিকীর বাধায় আসকের নিন্দা

আগের সংবাদ

৫ সিটি করপোরেশন নির্বাচন : আ.লীগের গলায় ‘কোন্দল’ কাঁটা

পরের সংবাদ

যমুনায় নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) ও কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : কাজিপুরে নিখোঁজের একদিন পর যমুনা নদী থেকে সাবেক ইউপি সদস্য রিপন তালুকদারের (৪৬) ও দুইদিন পর ছেলে আশিক তালুকদারের (১৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যায় কাজীপুরের চরগিরিশ ইউনিয়নের বাঁশযান এলাকার যমুনা নদী থেকে রিপন তালুকদারের এবং গতকাল মঙ্গলবার সকালে একই এলাকা থেকে ছেলে আশিক তালুকদারের মরদেহ উদ্ধার করা হয়।
রিপন তালুকদার চরগিরিশ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের (সিন্দুর আটা) সাবেক ইউপি সদস্য ও একই এলাকার শহীদ তালুকদারের ছেলে।
জানা যায়, গত রবিবার সন্ধায় শ্বশুর বাড়ি নিশ্চিন্তপুর ইউনিয়নের জজিরা গ্রামে যাওয়ার উদ্দেশ্যে ছেলে আশিককে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বের হয় রিপন। বাড়ি থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ হন তারা। নিখোঁজের একদিন পর গত সোমবার রাতে নিশ্চিন্তপুর ইউনিয়নের বাঁশযান এলাকার যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বাবার মরদেহ উদ্ধারের একদিন পর গতকাল মঙ্গলবার সকালে নিখোঁজ ছেলে আশিক তালুকদারের মরদেহ উদ্ধার করা হয়।
রিপনের বড় ভাই আব্দুল ওয়াহাব বলেন, গত রবিবার রাতে বাবা-ছেলে নিখোঁজ হয়। এরপর আত্বীয় স্বজনদের বাড়ীতে খোজ নিই। কোথাও না পেয়ে নদীতে জাল ফেলে খোঁজাখুঁজি করি। পরদিন সোমবার রাতে যমুনা নদীতে জেগে উঠা চরের কাছে রিপনের মরদেহ পানিতে দেখতে পাই। পরের দিন মঙ্গলবার ভোরে আশিকের ভাসমান মরদেহ দেখতে পাই।
গতকাল মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে এসে সিরাজগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজুয়ানুল ইসলাম বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়