নারী ইউএনওকে কাদের সিদ্দিকীর বাধায় আসকের নিন্দা

আগের সংবাদ

৫ সিটি করপোরেশন নির্বাচন : আ.লীগের গলায় ‘কোন্দল’ কাঁটা

পরের সংবাদ

আইনমন্ত্রী : দেশে উন্নয়নের চাকা ঘুরছে

প্রকাশিত: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু হয়েছে। তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে সারাবিশ্বে পরিচিত করেছেন। আপনারা জানেন জননেত্রী শেখ হাসিনা আপনাদের ভালোবাসেন। তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। এ বার্তা পৌঁছে দিতেই আমি আপনাদের কাছে এসেছি। কেন তিনি নৌকা মার্কায় ভোট চেয়েছেন? কারণ বাংলাদেশকে তিনি মর্যাদার আসনে বসিয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্ধ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জনসংযোগ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিশু মিয়ার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন মাহাবুবুল আলম চৌধুরী দীপক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোরাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল, সেলিম ভুঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল প্রমুখ। মন্ত্রী বলেন, আপনারা জেনে খুশি হবেন প্রধানমন্ত্রী সারাদেশের মধ্যে আমার এলাকা কসবা ও আখাউড়া উপজেলায় সবচেয়ে বেশি ঘর বরাদ্দ দিয়েছেন। সেই ঘর এখনো আমি বানাচ্ছি। যারা গৃহহীন তাদের দিচ্ছি। উন্নয়নের চাকা ঘুরছে। এই চাকা ঘুরতে থাকবে। আপনারা আরো জেনে খুশি হবেন কসবা ও আখাউড়া উপজেলার ১৪৮৬ জন শিক্ষিত বেকার যুবককে আমি সরকারি চাকরি দিয়েছি ও ৭০০ জনেরও বেশি লোককে নকলনবিশ বানিয়েছি। সব মিলিয়ে ২২০০ লোককে চাকরি দিয়েছি। এটা সারা বাংলাদেশে আর কোথাও হয়নি। তিনি বলেন, আমি আপনাদের সন্তান হিসাবে বলি, আমি যে উন্নয়ন শুরু করেছি সেই উন্নয়ন অব্যাহত রাখব। আমি আপনাদের সন্তান আর সন্তান হয়েই থাকতে চাই।
সভাশেষে মন্ত্রী মনিয়ন্ধ ইউনিয়নের আরো কয়েকটি গ্রামে জনসংযোগ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়