বিশ্বে দূষিত শহরের তালিকায় চতুর্থ ঢাকা

আগের সংবাদ

দায়িত্ব নিলেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন

পরের সংবাদ

শ্রীমঙ্গলের আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রহিম আর নেই

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল পৌরসভার দুবারের সাবেক চেয়ারম্যান, শ্রীমঙ্গল থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের সময় ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতি ও সাপ্তাহিক শ্রীভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মুক্তিযুদ্ধের সংগঠক মুক্তিযোদ্ধা এম এ রহিম (৭৫) আর নেই।
গত বুধবার রাত পৌনে ১২টার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চবিদ্যালয় মাঠে। এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমেদ, মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান ফজলু, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আজাদুর রহমান, সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, দ্বারিকা পাল মহিলা কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, জাতীয় সাংবাদিক সংস্থা মৌলভীবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক অয়ন চৌধুরী।
এছাড়া শ্রীমঙ্গল উপজেলায় কর্মরত সাংবাদিক, স্থানীয় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এদিকে এক বিজ্ঞপ্তিতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজার-১ আসনের এমপি বন ও পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন।
বিকাল ৪টায় গ্রামের বাড়ি রামনগর ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়