বিশ্বে দূষিত শহরের তালিকায় চতুর্থ ঢাকা

আগের সংবাদ

দায়িত্ব নিলেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে র‌্যাবের অভিযানে জরিমানা গুনল ৬ পরিবহন

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ফিটনেস ও রোড পারমিট না থাকা ও অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে ৬টি পরিবহনকে ৪৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। গতকাল বৃহস্পতিবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, ঈদযাত্রা উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন পয়েন্টে অযথা যানজট তৈরি হয়। ফিটনেস ও রোড পারমিট নেই এমন যানবাহন রাস্তায় নামানো হয়। আর যাত্রীর কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ তো বেশ পুরনো। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর সহায়তায় গতকাল অভিযান চালিয়ে জরিমানা করা হয়। জরিমানাপ্রাপ্ত পরিবহনের মধ্যে রয়েছে পাঁচটি বাস। যেগুলোর কোনোটিরও ফিটনেস নেই, নেই কোনো রুট পারমিট, এছাড়া রয়েছে ট্যাক্স-টোকেন বকেয়া, আবার ড্রাইভারের নেই ড্রাইভিং লাইসেন্স। একটি বাসের বিরুদ্ধে অতিরিক্ত ভাড়া আদায় করার তথ্যও পাওয়া যায়।
এছাড়া একটি মোটরসাইকেল চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় জরিমানা করা হয়েছে। সামনেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়