বিশ্বে দূষিত শহরের তালিকায় চতুর্থ ঢাকা

আগের সংবাদ

দায়িত্ব নিলেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন

পরের সংবাদ

চট্টগ্রামে শিক্ষানবিশ এক আইনজীবীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর চকবাজার থানার ডিসি রোডের মিয়ার বাপের মসজিদ এলাকায় মো. মামুন (২৩) নামে এক শিক্ষানবীশ আইনজীবীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে একটি ভবনের চিলেকোঠার রুমের বাসায় এ ঘটনা ঘটে। তিনি কক্সবাজার জেলার চকরিয়া থানার ওসমান চৌধুরী পাড়ার জামাল উদ্দীনের ছেলে। বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২৭তম ব্যাচের শিক্ষার্থী এবং চট্টগ্রাম আদালতে শিক্ষানবীশ আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন তিনি। মৃত্যুর সঙ্গে জড়িত সন্দেহে তার স্ত্রীকে আটক করা হয়েছে।
তার সহপাঠী নাছির আলী সাংবাদিকদের জানিয়েছেন, রাত ১টার দিকে মামুনকে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মামুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরো বলেন, পারিবারিকভাবে মামুনের বিয়ে হয়। বিয়ের পর মামুন ও তার স্ত্রী ডিসি রোডের একটি ভবনে এক রুমের চিলেকোঠায় বসবাস করছিল। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি।
চকবাজার থানার ওসি এম আব্দুল হালিম জানান, রাতে খবর পেয়ে তারা মামুনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই ব্যক্তির স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়