টিপু-প্রীতি হত্যা মামলায় তিন আসামির জামিন

আগের সংবাদ

খোলাবাজারে কমেছে ডলারের চাহিদা

পরের সংবাদ

শ্যামপুরের দুর্ঘটনা : ৬ মাস আত্মগোপনে থাকা ঘাতক বাস চালক গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শ্যামপুরে বাসচাপায় পিকআপ চালক ও হেলপার নিহতের ঘটনায় ছয় মাস আত্মগোপনে থাকা ঘাতক চালক মো. সজীব হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রাজধানীর পোস্তগোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বুধবার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (সিও) মো. ফরিদউদ্দিন। তিনি বলেন, ঢাকা জেলার কেরানীগঞ্জ থেকে শ্যামপুর যাওয়ার পথে পোস্তগোলা ব্রিজের উপর বেপরোয়া গতিতে রাইদা পরিবহনের বাস একটি পিকআপের সামনে অংশে সজোড়ে ধাক্কা দেয়। এ সময় পিকআপটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে এর চালক মো. আতিকুর রহমান ও হেলপার কামরুল হুদা গুরুতর আঘাত পান।
গত বছরের ৭ নভেম্বর ঘটনাটি ঘটে। শ্যামপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে ঘাতক বাসটি জব্দ করলেও চালক পালিয়ে যায়। পরে আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।
এরপর নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় আত্মগোপনে যাওয়ার ছয় মাস পর ঘাতক বাস চালক সজীব হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত চালককে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়