টিপু-প্রীতি হত্যা মামলায় তিন আসামির জামিন

আগের সংবাদ

খোলাবাজারে কমেছে ডলারের চাহিদা

পরের সংবাদ

রামগড়ে অবৈধ ভারতীয় ওষুধ ও গাঁজা জব্দ

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : রামগড় ব্যাটালিয়নে (৪৩ বিজিবি) পৃথক দুটি অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ অবৈধ ওষুধ ও গাঁজা জব্দ করেছে বিজিবির টহল দল। গত মঙ্গলবার রাতে বিজিবির দায়িত্বপূর্ণ সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে থানাঘাট নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে ভারতের দিক হতে চোরাকারবারিরা মালামাল নিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করলে চোরাকারবারিরা মালামাল ফেলে পালিয়ে যায়। পরে তল্লাশি করে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ জব্দ করা হয়। অপরদিকে রাতে থানাঘাটে পৃথক একটি অভিযানে এক চোরাকারবারিকে ধাওয়া করে ১৫ কেজি ভারতীয় গাঁজা জব্দ করা হয়। এ সময় চোরাকারবারি বস্তা ফেলে পালিয়ে যায়।
বিজিবি জানায়, জব্দকৃত ভারতীয় ওষুধের মূল্য প্রায় ৯ লাখ টাকা। এসব ওষুধ সীতাকুণ্ড কাস্টমস অফিসে জমা করা হয় এবং জব্দকৃত গাঁজা পরবর্তীতে ধ্বংসের জন্য ব্যাটালিয়নে জমা করা হয়েছে।
রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম বলেন, সীমান্ত সুরক্ষার পাশাপাশি সীমান্তে অবৈধ চোরাচালান রোধে বিজিবির নিয়মিত টহল পরিচালনা করা হচ্ছে। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়