টিপু-প্রীতি হত্যা মামলায় তিন আসামির জামিন

আগের সংবাদ

খোলাবাজারে কমেছে ডলারের চাহিদা

পরের সংবাদ

ডিমলায় পুলিশের হস্তক্ষেপে ঘরে ফিরলেন বৃদ্ধা

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ডিমলায় পুলিশের হস্তক্ষেপে ঘরে ফিরলেন মারধর করে খোলা আকাশের নিচে ফেলে রাখা বৃদ্ধা মেহেরবানু (৮০)। পাষণ্ড ছেলে ও পুত্রবধূরা তাকে মারধর করে খোলা আকাশের নিচে ফেলে রেখেছিল।
জানা যায়, দুই ভাইয়ের মামলায় সাক্ষী না হওয়ায় গত পহেলা রমজান মেহেরবানুকে বাড়ি থেকে বের করে দেন তার বড় ছেলে মহসীন ও পুত্রবধূ। টানা ২৭ দিন রোজায় ইফতার ও সেহরী করেছেন মানুষের ও মেয়ের দেয়া খাবারে। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেছেন এই খোলা মাঠে কিংবা পাশের বাড়ির কারো ঘরে। এ বিষয়ে ভোরের কাগজের ডিমলা প্রতিনিধি সরোয়ার জাহান সোহাগের ফেসবুক পোস্ট নজরে এলে ভোরের কাগজের স্টাফ রিপোর্টার রুহুল আমিন নীলফামারীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানকে অবগত করলে তিনি দ্রুত ডিমলা থানার ওসি লাইছুর রহমানকে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্য নির্দেশ দেন। ওসি লাইছুর রহমান দ্রুত সেখানে উপস্থিত হয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে ছোট ছেলের বাড়িতে তুলে দেন এবং মনোমালিন্যের বিষয়টি সমাধান করে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়