টিপু-প্রীতি হত্যা মামলায় তিন আসামির জামিন

আগের সংবাদ

খোলাবাজারে কমেছে ডলারের চাহিদা

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ : পৌরসভার সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে খাইরুল আলম জেম (৫০) নামে পৌরসভার এক সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদায়ন মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মর্দানা মহল্লার মাইনুল মাস্টারের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ আনোয়ার রফিক বলেন, সন্ধ্যায় গুরতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা চলাকালে রাত আটটার দিকে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির মাথায় বিভিন্ন দেশিয় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে রক্তক্ষরণ হয়ে মারা যান তিনি। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কে বা কারা এই হত্যার সঙ্গে জড়িত তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি। মাথায় প্রচণ্ড আঘাতের কারণে রক্তশূন্য হয়ে তিনি মারা গেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এর আগে ১৩ এপ্রিল শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নবাব মোড় এলাকায় আলম হোসেন (৫০) নামে স্থানীয় এক ইউপি সদস্যকে দিনদুপুরে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকরা। পরদিন ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়