টিপু-প্রীতি হত্যা মামলায় তিন আসামির জামিন

আগের সংবাদ

খোলাবাজারে কমেছে ডলারের চাহিদা

পরের সংবাদ

কসবা : ৬৯ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৬৯ কেজি গাজা ও দুটি প্রাইভেটকার জব্দ এবং এক নারীসহ তিন মাদক কারবারিকে আটক করেছে কসবা থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার বায়েক ইউনিয়নের খাদলা গ্রামে, বিনাউটি ইউনিয়নের কুমিল্লা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় ও কসবা পৌর এলাকার শাহপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
জানা গেছে, অভিযানে পুলিশ খাদলা গ্রামের আয়েশা বেগমের গোয়ালঘর থেকে ২৭ কেজি গাজা, একটি ওয়ালটন সিসিটিভি মনিটর ও চারটি সিসিটিভি ক্যামেরা, সৈয়দাবাদ এলাকার মহাসড়ক থেকে একটি পরিত্যক্ত প্রাইভেট কারসহ ১০ কেজি গাজা এবং শাহপুর থেকে ৩২ কেজি গাজাসহ একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ। প্রাইভেটকার দুটির নম্বর ঢাকা মেট্রো-গ ১৭-৩৪২৭ ও ঢাকা মেট্রো-গ ১১-৬৭৪৬। আটককৃতরা হলেন- উপজেলার খাদলা গ্রামের নুরুজ্জামানের স্ত্রী আয়েশা বেগম, পৌর এলাকার শাহপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে মো. সাত্তার মিয়া ও সেলিম মিয়া। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।
কসবা থানা ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৬৯ কেজি গাজা চারটি সিসিটিভি ক্যামেরা ও একটি মনিটর উদ্ধার করা হয়। মাদক পাচারে ব্যবহৃত ২টি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। মাদক কারবারি আয়েশা বেগম সিসিটিভি মনিটর দ্বারা অপরিচিত লোজকনের আসা-যাওয়া পর্যবেক্ষন করে মাদক ব্যবসা পরিচালনা করতো। আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়