ঢাকার চার শতাংশ বাড়িতে এডিস মশা বহুতল ভবনে বেশি

আগের সংবাদ

রাজধানীতে কয়েক শ মার্কেট ভবন বিভিন্ন মাত্রায় অগ্নিঝুঁকিপূর্ণ চিহ্নিত ‘ঝুঁকিমুক্ত’ করার দায়িত্ব কার?

পরের সংবাদ

ইনফিনিক্স হট ৩০ ফোনে ঈদ অফার

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হট সিরিজের নতুন স্মার্টফোন হট ৩০ বাজারে এনেছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। নতুন প্রজন্মের গতিশীল জীবনযাত্রার সাথে মিল রেখে এই ফোনটি গেমার, ফটোগ্রাফার অথবা মাল্টিটাস্কারদের জন্য উপযুক্ত।
৮-কোর আর্কিটেকচার ডিজাইনের শক্তিশালী প্রসেসর হেলিও জি৮৮৮ এর সাথে সর্বোচ্চ ২.০ গিগাহার্জের দু’টি শক্তিশালী এআরএম কর্টেক্স-এ৭৫ কোর দিয়ে তৈরি হয়েছে গেমিং ফোন হট ৩০। ফলে গেমিং অভিজ্ঞতা হবে আরও উপভোগ্য। এছাড়াও ফোনটিতে দেওয়া হয়েছে ফাস্ট লোডিং, পাওয়ার অপটিমাইজেশন এবং ১৮টি পর্যন্ত অ্যাপ একসাথে চালানোর সুবিধা। হট ৩০ ফোনের ব্যাটারি সক্ষমতা ৫০০০ এমএএইচ। ৫% চার্জেও ২ ঘণ্টা পর্যন্ত পারফর্ম করতে পারে এই ফোন। ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির মাধ্যমে ৩০ মিনিটে ৫৫% পর্যন্ত চার্জ তুলতে পারে হট ৩০। গেমিং ও ভিডিও দেখার ক্ষেত্রে অনন্য অভিজ্ঞতা দিতে ফোনটিতে আছে ১০৮০ পিক্সেলের হাই-রেজোলিউশন ৬.৭৮ ইঞ্চি পারফোরেটেড স্ক্রিন, হট ৩০ স্মার্টফোনে আছে এফ১.৬ অ্যাপারচার সম্পন্ন ৫০-মেগাপিক্সেল মেইন ক্যামেরা লেন্স। ১৫ হাজার টাকার মধ্যে মিলবে এই স্মার্টফোনটি। এছাড়াও, হট ৩০ বাজারে আসা উপলক্ষে চলছে ইনফিনিক্স ও এমএলবিবি-র ‘ইয়োর পোজ, ইয়োর স্মাইল’ ক্যাম্পেইন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়