১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

শেকৃবি : হলের ছাদ থেকে লাফিয়ে পড়া ছাত্রী মারিয়ার মৃত্যু

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) হলের ছাদ থেকে লাফিয়ে পড়ে আহত হওয়া শিক্ষার্থী মারিয়া রহমান (২৫) মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মারিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া। নাটোরের গুরুদাসপুর উপজেলার ফয়েজ উদ্দিনের মেয়ে মারিয়া।

কৃষি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন তিনি। থাকতেন কৃষিরতœ শেখ হাসিনা হলের ৭০৩ নম্বর কক্ষে।
ঢামেক হাসপাতালে মৃত মারিয়ার সহপাঠীরা জানান, শারীরিক অসুস্থতার কারণে মারিয়ার ক্লাসে উপস্থিতির হার ছিল ৫০ শতাংশের কম। এ কারণে পরীক্ষায় অংশ নিতে পারছিলেন না তিনি। এরই প্রেক্ষিতে গত ২২ মার্চ তিনি একটি আবেদনপত্র নিয়ে শিক্ষকের কাছে যান। তবে তার আবেদন নেয়া হয়নি। পরবর্তীতে তিনি হলে চলে আসেন। হলে বেড়াতে আসা তার মায়ের সঙ্গে এ নিয়ে আক্ষেপ করে কান্নাকাটিও করেছিলেন মারিয়া। পরদিন ২৩ মার্চ সকাল ৯টার দিকে মাকে রুমে রেখে তিনি বের হন। এর কিছুক্ষণ পর হল ভবনের নিচ থেকে চিৎকার শুনতে পান, মারিয়া ছাদ থেকে লাফিয়ে নিচে পড়েছে। গুরুতর আহত মারিয়াকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত বুধবার তাকে হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়। সেখানেই গতকাল সকালে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়