১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসির স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম জেলা জজশিপ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসির আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। সম্প্রতি চট্টগ্রাম জেলা আদালত প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. আজিজ আহমদ ভূঞা।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন- চট্টগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম কামরুন নাহার রুমী সহ সকল অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং জেলা জজশীপ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসিতে কর্মরত বিচারকরা।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এরপর অনুষ্ঠিত সভায় স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অবদান, মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষাধিক মানুষের আত্মত্যাগ ও ২ লক্ষাধিক মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে স্বাধীনতা অর্জন, যুদ্ধাপরাধীদের বিচারে বিচার বিভাগের অবদান এবং স্বাধীনতা রক্ষায় স্বাধীন বিচার বিভাগের ভূমিকাসহ বিভিন্ন বিষয়ে গঠনমূলক আলোচনা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়