বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

ব্রিজের পাটাতন ভেঙে নদীতে, যান চলাচল বন্ধ

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ পাগলা আউশকান্দি জগন্নাথপুর রানীগঞ্জ সড়কের ভমভমি বেইলি ব্রিজের পশ্চিম অংশের তিনটি পাটাতন ভেঙে নদীতে পড়ে গেছে। এতে সুনামগঞ্জ-জগন্নাথপুর উপজেলার সড়ক যোগাযোগ ব্যবস্থা পুরোপুরি বন্ধ হয়ে গেছে। গতকাল মঙ্গলবার সকালে হঠাৎ করে ব্রিজের তিনটি পাটাতন ভেঙে নদীতে পড়ে যায়। পরে এলাকাবাসী বিষয়টি শান্তিগঞ্জ থানা পুলিশকে জানায়। এরপর ব্রিজ দিয়ে যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ।
প্রত্যক্ষদর্শী ভমভমি বাজার এলাকার বাসিন্দা রিপন আহমদ বলেন, সকালে হঠাৎ করে ব্রিজের তিনটি পাটাতন ভেঙে নদীতে পড়ে যায়। ব্রিজটি দীর্ঘদিন ধরে নড়বড়ে অবস্থায় ছিল।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের ধারণা, ভারি কোনো যানবাহন পারাপারের কারণে এমন ঘটনা ঘটতে পারে।
শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ খালেদ চৌধুরী বলেন, ব্রিজের পাটাতন ভেঙে যাওয়ায় যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।
সড়ক ও জনপথ বিভাগ সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম প্রামাণিক ভোরের কাগজকে বলেন, ঘটনার পরপরই সড়ক ও জনপথ বিভাগের লোকজন ব্রিজের মেরামত কাজ শুরু করেছে। আশা করি আজ বুধবার মেরামত কাজ শেষ হবে এবং ব্রিজ দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়