বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

ধর্ষণ হত্যাচেষ্টা ডাকাতি : মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নারী নির্যাতন, ধর্ষণ, হত্যাচেষ্টা, চুরি, ডাকাতি এবং ছিনতাইসহ ৭ মামলার ওয়ারেন্ট মাথায় নিয়ে গ্রেপ্তার এড়াতে চট্টগ্রামসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপনে ছিলেন মিলাদ ওরফে দস্যু মিলাদ। সর্বশেষ চট্টগ্রামের হালিশহর এলাকায় আত্মগোপনে থেকে শুরু করেন দোকানদারি। সেখানেও দোকানদারির আড়ালে সৃষ্টি করেন ত্রাসের রাজত্ব। কিন্তু শেষ রক্ষা হলো না। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানার মাইজপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।
গতকাল মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার দস্যু মিলাদকে নগরীর হালিশহর থানার মাইজপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যাচেষ্টাসহ সর্বমোট ৭টি মামলা রয়েছে। তিনি বলেন, জলদস্যু মিলাদ গ্রেপ্তার এড়াতে চট্টগ্রামসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে ছিল। সর্বশেষ তিনি চট্টগ্রাম মহানগরীর হালিশহর এলাকায় দোকানদারীর আড়ালে আত্মগোপন করে ছিলেন। সেখানেও তিনি ত্রাস সৃষ্টি করেছিলেন এবং স্থানীয় লোকজন তার ভয়ে মুখ খুলত না।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি চট্টগ্রাম জেলার সন্দীপ উপজেলায় নারী নির্যাতন, ধর্ষণ, ডাকাতি, চুরি, মাদকসহ বিভিন্ন অপকর্ম ও অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করত বলে স্বীকার করে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়