বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

ঢালিউডের প্রাণভোমরার জন্মদিন উদযাপন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক :: বড় পর্দায় তার পাক্কা দুই যুগের উপস্থিতি। এর মধ্যে দেড় দশক ধরে দাপট বজায় রেখেছেন ইন্ডাস্ট্রিতে। একবিংশ শতকে দেশের সিনেমায় এটা বিরল বটে। তাই ব্যক্তিগত জীবনের নানা অধ্যায় এড়িয়েও ভক্তরা তাকে ভালোবাসে। পছন্দ-অপছন্দের সীমানা ছাড়িয়ে তার অস্তিত্ব অনস্বীকার্য সবার কাছেই। তিনি ঢালিউডের প্রাণভোমরা শাকিব খান। গতকাল ছিল তার ৪৪তম জন্মদিন। প্রতি বছরই তার জন্মদিনে ভক্ত-শুভাকাক্সক্ষীদের ভালোবাসার নহর প্রবাহিত হয়। এবারো ব্যতিক্রম হচ্ছে না। সোশ্যাল হ্যান্ডেলে সাধারণ ভক্ত থেকে ইন্ডাস্ট্রির তারকা, অনেকেই শুভেচ্ছা পাঠাচ্ছেন শাকিবের অন্তর্জাল ঠিকানায়। তবে রমজানের কারণে তেমন কোনো আনুষ্ঠানিকতা রাখেননি অভিনেতা। অবশ্য জন্মদিনের প্রথম প্রহরেই কেক কেটেছেন শাকিব। ঘরোয়া আয়োজনের সে উদযাপনে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুর মতো রাজনৈতিক ব্যক্তিত্ব। এ ছাড়া তরুণ চিত্রনায়ক শরিফুল রাজও ছিলেন কেক-কাটা সেশনে। তবে এই আনুষ্ঠানিকতার স্থান ও হেতু নিশ্চিত করা যায়নি। এদিকে শাকিবের জন্মদিনে স্মৃতির ডায়েরি খুললেন নায়িকা-স্ত্রী শবনম বুবলী। একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যায়, ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে খুনসুটি করছেন অভিনেতা। পারিবারিক মুহূর্তটি শেয়ার করেই স্বামী-সহশিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা দিলেন বুবলী। এ ছাড়া বীরের ফেসবুক পেজ থেকেও একই ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানানো হয়েছে।
যেহেতু বীর এখনো ছোট শিশু, তাই সন্তানের হয়ে কাজটি বুবলীই করেছেন বলে ধরে নেওয়া যায়। সোশ্যাল হ্যান্ডেলে বুবলী-বীরের শুভেচ্ছাবার্তা দেখা গেলেও শাকিবের জন্মদিনে নীরবতার নীতি অবলম্বন করছেন অভিনেতার প্রথম স্ত্রী নায়িকা অপু বিশ্বাস। তবে অনেকেই ধারণা করছেন, জন্মদিনের শেষ প্রহরে শাকিব খানকে নিয়ে ঠিকই চমক দেখাবেন অপু। এদিকে শাকিবের জন্মদিন উপলক্ষে লম্বা রচনা লিখেছেন নতুন নায়িকা জাহারা মিতু। তারা জুটি বেঁধেছেন ‘আগুন’ নামের একটি সিনেমায়। যদিও সেটি এখনো পূর্ণতা পায়নি। তবে একসঙ্গে কাজ করতে গিয়ে শাকিবে মুগ্ধ হয়েছেন মিতু। নিজের বার্তায় সেটা তুলে ধরতে ভুল করেননি তিনি। এ ছাড়া বিশেষ দিনটিতে চিত্রনায়ক নিরব, ইমন, সাইমন সাদিক, জয় চৌধুরী, গায়িকা কোনাল, নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকসহ অনেকের ফেসবুক দেয়ালেই ঠাই হয়েছে শাকিবের। এমনকি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের পক্ষ থেকেও এই নায়ককে শুভেচ্ছা জানানো হয়েছে সোশ্যাল হ্যান্ডেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়