বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

জোভান-ফারিণের ‘নো মোর’

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক :: জুটি হিসেবে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিণ। এবার ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘নো মোর’। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় এতে অভিনয় করেছেন জোভান-ফারিণ জুটি। নাটকের গল্পে দেখা যাবে, পরিবারের কাউকে না জানিয়ে একটি মেয়ে শহরে আসে। মেয়েটা যে ছেলের জন্য আসে, সে তাকে নিতে আসে না। এরপর মেয়েটিকে সঙ্গ দেয় পাঠাও বাইক সার্ভিসের এক ছেলে। এভাবেই এগিয়ে যায় গল্প। নাটকটি ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে। এ প্রসঙ্গে পরিচালক রাফাত মজুমদার রিংকু বলেন, নাটকটি অনেক যতœ নিয়ে নির্মাণের চেষ্টা করেছি। জোভান এবং ফারিণ দুজনই অভিনয়ে দুর্দান্ত। দুজনই মন দিয়ে অভিনয় করেছেন। আশা করছি, এ নাটকটিও দর্শকের ভালো লাগবে। এদিকে ‘কারাগার’ তারকা ফারিণ একের পর এক ছক্কা মেরে যাচ্ছেন মিডিয়ার সীমানায়। এবার তার অর্জনের মুকুটে জুটল আরেকটি পালক। একটি স্মার্টফোনের মডেল হয়ে আসছেন।
‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’, ‘নেটওয়ার্কের বাইরে’, ‘সিন্ডিকেট’ খ্যাত তাসনিয়া ফারিণ কাজ করছেন গেøাবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর সঙ্গে। জানা গেছে, ভি সিরিজের নতুন স্মার্টফোনের বিজ্ঞাপনে কাজ করছেন ফারিণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়