বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

ঘাস কাটা নিয়ে বিবাদ : সুনামগঞ্জে কৃষককে শ্বাসরোধে হত্যা

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনের কিল ঘুষিতে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের ইসলামপুর গ্রামের শুক্কুর মিয়া (৪৫)।
খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে নিহত শুক্কুর মিয়া নিজের গরুর জন্য ঘাস কাটতে গ্রামের পাশে আমন জমিতে যান। এ সময় একই গ্রামের মৃত সাঈদ আলীর ছেলে নায়েব আলী ও তার ৪ ছেলে ময়না মিয়া, লিটন মিয়া, আনোয়ার হোসেন আইনুল মিয়া শুক্কুর মিয়াকে ঘাস কাটতে নিষেধ করেন। এ সময় শুক্কুর মিয়া ঘাস কাটতে নিষেধ করার কারণ জানতে চাইলে নায়েব আলীসহ তার ৪ ছেলে মিলে শুক্কুর আলীকে এলোপাতারি কিল ঘুসি মেরে গলাচেপে ধরে শ্বাসরোধে হত্যা করে।
কিছুক্ষণ পরে শুক্কুর মিয়ার নিথর দেহ ফেলে রেখে হত্যাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে আশপাশের লোকজন শুক্কুর আলীকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোরের কাগজকে জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়