বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

রূপগঞ্জে জুয়ায় বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় একই পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে জুয়াড়িরা। গত রবিবার রাতে উপজেলার তারাব পৌরসভার টাটকি এলাকায় এ ঘটনা ঘটে।
গতকাল সোমবার সকালে এ ব্যাপারে আহত ইসমাইল হোসেন মাছুম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।
ইসমাইল জানান, স্থানীয় জুয়াড়ি ও সন্ত্রাসী শাহীন ওরফে ফরমা শাহীন, জসিম, আকাশ ও নুরুন্নবীসহ কয়েকজন মিলে টাটকি এলাকায় দীর্ঘদিন ধরে জুয়া খেলে আসছে। ইসমাইল ও এলাকার স্থানীয় মুরুব্বীরা তাদের জুয়া খেলতে নিষেধ করেন। এতে শাহীনসহ জুয়াড়িরা ক্ষিপ্ত হয়ে ইসমাইল ও তার পরিবারকে হুমকি দেয়। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে ইসমাইলের ভাতিজা রনি ও নাহিদ টাটকি এলাকার জুয়াড়ি শাহীনের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলেন। তখন তাদের আটকে রেখে মারধর করে জুয়াড়িরা। বিষয়টি জানতে পেরে জুয়াড়ি শাহীনের বাড়িতে গিয়ে তাদের ছেড়ে দিতে বলেন ইসমাইল ও তার চাচাতো ভাই হোসেন আলী। এ সময় শাহীন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে ইসমাইল ও হোসেন আলীকে কুপিয়ে জখম করে। এ সময় জুয়াড়িরা তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ‘একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থাগ্রহণ করা হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়