বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

ফুলবাড়ীয়া : বিনামূল্যে সার ও বীজ পেলেন ৬ হাজার কৃষক

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়ীয়া উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ের কৃষকদের মধ্যে সরকারি প্রণোদনার আওতায় সার ও বীজ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক ২০২২-২৩ অর্থবছরে খরিপ মৌসুমে ক্ষুদ্র, প্রান্তিক ও মাঝারি কৃষকদের মধ্যে পাটবীজ এবং উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির জন্য ৬ হাজার ৩০০ জন কৃষক কৃষাণীর বিনামূল্যে ধান বীজ ও সার দেয়া হয়।
এ উপলক্ষে পৌর সদরের লাহেড়ী পাড়া কৃষি প্রশিক্ষণ হলরুম সংলগ্ন স্থানে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসার মো. রাকিব-আল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি প্রতিশ্রæতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মো. মোসলেম উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য অধ্যাপক ফারজানা শারমীন বিউটি, ১১নং রাধাকানাই ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া শিমুল তরফদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. কামরুজ্জামান (ভিপি জামান) প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ শাহনাজ পারভীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়