বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

ছয় দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ মাদ্রাসাছাত্রের

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও থেকে নিখোঁজ হওয়া মাদ্রাসাছাত্র মো. আবদুর রহমানের (১৩) খোঁজ মেলেনি। এ ঘটনায় গত শুক্রবার খিলগাঁও থানায় সাধারণ ডায়েরি (নম্বর ১৮১৩) করেন তার বাবা নাইমুর রহমান কামাল। নিখোঁজের ৬ দিন পরেও খোঁজ না মেলায় চিন্তিত তার পরিবার।
জানা গেছে, খিলগাঁও পূর্ব গোড়ানের আদর্শ স্কুল মক্কা মসজিদের উপরে অবস্থিত মাদ্রাসায় পড়তো আবদুর রহমান। গত বুধবার বিকালে মাদ্রাসা থেকে বেরিয়ে আর ফেরেনি সে। এ ঘটনায় পুলিশ বলছে, আবদুর রহমানকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চলছে।
নিখোঁজ আবদুর রহমানের বাবা নাইমুর রহমান ভোরের কাগজকে বলেন, ‘আমাদের বাড়ি বরিশালের মুলাদী থানার খেইলারচরে। পেশায় আমি একজন কৃষক। আবদুর রহমান চাঁদপুরে ছোট কাকার কাছে থেকে ১০ পাড়ার হাফেজ হয়। সম্প্রতি তাকে খিলগাঁও পূর্ব গোড়ানের আদর্শ স্কুল মক্কা মসজিদের উপরে অবস্থিত মাদ্রাসায় পাঠাই। সেখানে আমার ভাতিজা হাফেজ নজরুল ইসলাম শিক্ষকতা করে। গত বুধবার বিকালে মাদ্রাসা থেকে বেরিয়ে আর বাসায় ফেরেনি আবদুর রহমান। সব আত্মীয়স্বজনের বাসায় যোগাযোগ করেও কোনো লাভ হয়নি। পরে থানায় জিডি করি।’ জিডির তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই সমরেশ কুমার ভোরের কাগজকে বলেন, ‘নিখোঁজ মাদ্রাসাছাত্র আবদুর রহমান মোবাইল ব্যবহার করে না। এজন্য খুঁজে পেতে কিছুটা বিলম্ব হচ্ছে। তবে, আমরা সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি, দ্রুতই সন্ধান মিলবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়