বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

খিলগাঁওয়ে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও নবীনবাগ এলাকার একটি বাসার দরজা ভেঙে লামিয়া আক্তার অর্পিতা (২৩) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। এর আগে গত রবিবার রাত আড়াইটার দিকে নবীনবাগ ২৪৮/৯/বি নম্বর বাড়ি থেকে অর্পিতার মরদেহ উদ্ধার করে খিলগাঁও থানা পুলিশ। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মৃত আব্দুর রশিদ খানের মেয়ে অর্পিতা। তিনি একটি প্রতিষ্ঠানের কল সেন্টারে চাকরি করতেন।
খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সোনিয়া পারভীন সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, গত রবিবার রাতে ওই বাসার দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় অর্পিতার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। অর্পিতার বড় বোন মানসুরা আক্তার মাঈশা জানান, এক বছর আগে সাইফ নামে এক যুবককে বিয়ে করেন লামিয়া। এরপর থেকে ওই বাসায় ভাড়া থাকতেন। কল সেন্টারে চাকরি করতেন তিনি। গত রবিবার সকাল থেকে তাকে ফোন দিলেও ফোন রিসিভ করছিলেন না। একপর্যায়ে রাত ১০টার দিকে তার বাসায় গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে তখন পুলিশকে খবর দেন। পরবর্তিতে পুলিশ গিয়ে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। তিনি আরো জানান, ঘটনার আগ থেকে তার স্বামী সাইফকে কোথাও পাওয়া যায়নি। এখন পর্যন্ত ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়