১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

সালমানের সঙ্গে জুটি বাঁধবেন না ক্যাটরিনা!

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সাবেকের ছায়া স্ত্রীর জীবনে আসতে দিতে চান না ভিকি। সম্ভবত সেই কারণেই ক্যাটরিনাকে সালমানের সঙ্গে সিনেমা করতে বারণ করেছেন ভিকি? সালমান খানের সঙ্গে নাকি আর সিনেমা করবেন না ক্যাটরিনা কাইফ ‘টাইগার ৩’-ই নাকি শেষ ছবি হতে চলেছে সালমান ও ক্যাটরিনার। চিত্রপরিচালকের টুইট ঘিরে শুরু হয়েছে জল্পনা। ভিকি কৌশল নাকি ক্যাটরিনাকে সতর্ক করেছেন সালমানের সঙ্গে ছবিতে অভিনয় করা নিয়ে। সালমান আর ক্যাটরিনার দীর্ঘ সম্পর্কের কথা সবারই জানা। প্রেমের সম্পর্কে ছিলেন সালমান ও ক্যাটরিনা, বলিউডে কান পাতলেই শোনা যেত তাদের সম্পর্কের গুঞ্জন। কিন্তু পরবর্তী সময় ভেঙে যায় এই সম্পর্ক। এরপরে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। এর মধ্যেও একাধিক সম্পর্কে জড়ান ক্যাটরিনা, তবে টেকেনি কিছুই। অবশেষে ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সেই সম্পর্ক গড়ায় বিয়ের পিঁড়িতেও। আর বিয়ের পরও বেশ সুখেও দিন কাটাচ্ছেন তারা। আর তাই, প্রাক্তনের ছায়া স্ত্রীর জীবনে আসতে দিতে চান না ভিকি। সম্ভবত সেই কারণেই ক্যাটরিনাকে সালমানের সঙ্গে সিনেমা করতে বারণ করেছেন ভিকি।
অন্যদিকে জোয়া আর টাইগারের জুটিকে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। দীর্ঘ অপেক্ষার পরই মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে সালমানের সিকোয়েন্স নিয়েও যথেষ্ট জল্পনা তৈরি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়