তুরাগ : মাদক কারবারির হাতে ছুরিকাহত এসআই

আগের সংবাদ

বাজারে ক্রেতার নাভিশ্বাস

পরের সংবাদ

সংবাদ প্রকাশের জের : ভালুকায় ভোরের কাগজ প্রতিনিধিকে প্রাণনাশের হুমকি

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : জমি সংক্রান্ত বিরোধ নিয়ে রিপোর্ট করায় ভালুকায় ভোরের কাগজের প্রতিনিধি সাংবাদিক আরিফুল হক পলাশকে প্রাণ নাশের হুমকি দিয়েছে দখলকারীরা। বিষয়টি নিয়ে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা যায়, উপজেলার ৫ নং বিরুনীয়া ইউনিয়নের কাইচান গ্রামে দুলাল মণ্ডলের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল একই এলাকার দাঙ্গাবাজ, আদম ব্যবসায়ী, সাইফুল গংয়ের। সম্প্রতি বিরোধপূর্ণ উক্ত জমি জোরপূর্বক দখলে নেয়ার চেষ্টা করে সাইফুল গংরা। এতে দুলাল গংরা বাধা দিলে তাকে ও তার স্ত্রীকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে সাইফুল গংরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বিষয়টি নিয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করে দুলাল। বর্তমানে ওই মামলায় সাইফুল গ্রেপ্তার হলেও তার সহযোগীরা পলাতক রয়েছে। এ সংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশিত হলে সাংবাদিক আরিফুল হক পলাশকে প্রাণনাশের হুমকি দেয় সাইফুলের ভাই ও তার সহযোগীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়