তুরাগ : মাদক কারবারির হাতে ছুরিকাহত এসআই

আগের সংবাদ

বাজারে ক্রেতার নাভিশ্বাস

পরের সংবাদ

পাথরঘাটায় ইউপি সদস্যের মারপিটে আহত ৫

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুন) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় পূর্ব শক্রতার জের ধরে চার জন নারীসহ এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে কালমেঘা ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মনির খতিবের বিরুদ্ধে। আহতদের পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে কালমেঘা ইউনিয়নের সোনালি মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। পাথরঘাটা থানার ওসি মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
আহতরা হলেন- মতিউর রহমান (৩৫), মরিয়ম আক্তার (৫৫), সুফিয়া বেগম (৪০), মারুফা আক্তার (৩২) ও হাওয়া বেগম (২৭)।
আহত মতিউর রহমান জানান, গত ২৩ মার্চ তার বাড়ির সামনে একখণ্ড জমি নিয়ে আমার চাচাত ভাই আয়নাল হকের সঙ্গে আমার মারামারির ঘটনা ঘটে। এ সময় ইউপি সদস্য মনির মারামারি থামাতে আসলে মতিউরের বাকবিতণ্ডা হয়। এতে মনির মেম্বর ক্ষিপ্ত হন। গতকাল সকালে মতিউর তার বোনদের নিয়ে পাথরঘাটা বাজারে নিত্যপণ্য কেনাকাটা করতে আসছিলেন। এ সময় মনির মেম্বর তার লোকজন নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে লাঠিপেটা করে। এতে মতিউরের ৪ বোনসহ তিনি আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে ইউপি সদস্য মনির হোসেন বলেন, বিষয়টি আমার বোঝার ব্যাপার আছে। এ নিয়ে পরে কথা হবে বলে জানান তিনি। এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি মো. শাহআলম জানান, এ ব্যাপারে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়