সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

মাদারগঞ্জ : শত্রæতার জেরে বসতঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী ইউনিয়নের তারতা পাড়া গ্রামে শত্রæতার জেরে বসতঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, একই গ্রামের বাসিন্দা দলু মিয়া ও শাজাহান মিয়ার মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত বৃহস্পতিবার সকালে শাজাহানসহ লোকজন আদালতে মামলার হাজিরা দিতে গেলে বাড়ি ফাঁকা পেয়ে ঘরে আগুন লাগিয়ে দেয়া হয় বলে এলাকাবাসী জানান।
বাড়ির মালিক শাজাহান মিয়া অভিযোগ করে জানান, একই বাড়ির বাসিন্দা দলু মিয়ার সঙ্গে তার জমি নিয়ে আদালতে মামলা চলছিল। দলু মিয়া বাদী হয়ে শাজাহান মিয়া এবং তার স্ত্রী শিরিনা বেগম ও ছেলে সিজুকে আসামি করে আদালতে মামলা দায়ের করেছেন। সেই মামলার হাজিরা দেয়ার জন্য গত বৃহস্পতিবার শাজাহান মিয়াসহ পরিবারের সবাই আদালতে চলে যান। যাওয়ার আগে ঘরের বিদ্যুতের সব সুইচ বন্ধ করেছেন বলে জানান শাজাহানের স্ত্রী শিরিনা বেগম। সকাল ১০টার সময় ঘরের দক্ষিণ পাশের বেড়ায় আগুন দাউ দাউ করে জ¦লে ওঠে এবং কয়েক মিনিটের মধ্যেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে এবং সব মালামাল পুড়ে যায়। ফায়ার সার্ভিসকে সংবাদ দিলেও তারা আসার আগেই সব কিছু পুড়ে শেষ হয়ে গেছে। এ আগুনে শাজাহানের নগদ টাকাসহ ১৪ থেকে ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে দাবি করেন তিনি। বর্তমানে শাজাহান পরিবার পরিজন নিয়ে খোলা জায়গায় বসবাস করছেন।
সংবাদ পেয়ে থানার এসআই রায়হান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে বাড়ির মালিক শাজাহান মিয়া মাদারগঞ্জ মন্ডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়