প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন উদযাপন করেছে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন উদযাপন এবং বিশিষ্ট চলচ্চিত্র কাহিনীকার, প্রযোজক ও পরিবেশক এবং কথাসাহিত্যিক শেখ শাহ আলম রচিত ‘দুর্গম পথের নির্ভীক যাত্রী শেখ হাসিনা’ বইটির মোড়ক উন্মোচন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গত ২২ মার্চ জাতীয় শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে কেক কাটার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়।
জোটের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ শাহ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, লেখক ও অর্থনীতিবিদ ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ আহমেদ হালিম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোট চট্টগ্রাম মহানগর শাখার উপদেষ্টা সৈয়দ মাহমুদুল হক, কথাসাহিত্যিক বীর মুক্তিযোদ্ধা ইসহাক খান। স্বাগত বক্তব্য রাখেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক, বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক অনুপ কুমার বড়ুয়া। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়