মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

উইন্ড অব চেঞ্জের নতুন গান ‘দুই কূলে সুলতান’

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : বাংলা গানের হাওয়া বদলের যে যাত্রা শুরু করেছিল ‘উইন্ড অব চেঞ্জ’-সে হাওয়া এখনো থামেনি। ২১ মার্চ উইন্ড অব চেঞ্জ-এর সংগ্রহ থেকে অন্তর্জালে প্রকাশিত হলো নতুন গান-‘দুই কূলে সুলতান’। তাপসের সংগীতায়োজনে নির্মিত গানটি উৎসর্গ করা হয়েছে এর কথা ও সুরের অমর স্রষ্টা কিংবদন্তি লোকশিল্পী গফুর হালিকে। গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ঐশী।
দীর্ঘদিন পর উইন্ড অব চেঞ্জে নিজের নতুন গান প্রকাশে দারুণ উচ্ছ¡সিত শিল্পী ঐশী। তার ভাষ্যে, ‘আমরা ইতোমধ্যেই বুঝে গেছি বাংলা গানের আন্তর্জাতিক প্ল্যাটফর্ম হিসেবে উইন্ড অব চেঞ্জ-এর ভারটা আসলে কতটুকু। ভার বলছি এ জন্য- পুরো বিশ্বের সব শ্রেষ্ঠ মিউজিশিয়ানদের নিয়ে এভাবে বাংলা গানকে উপস্থাপন করা এবং সফলভাবে উপস্থাপন করা এবং মানুষের মনে স্বকীয়তা থেকে জায়গা দখল করা এটা একটা বড় চ্যালেঞ্জ। সে জায়গা থেকে উইন্ড অব চেঞ্জ সম্পূর্ণভাবে সাকসেসফুল। আমাদের দেশের মানুষকে উইন্ড অব চেঞ্জ অনেক সফল গান উপহার দিয়েছে।’
উইন্ড অব চেঞ্জে এর আগে ঐশীর কণ্ঠে প্রকাশিত হয় ‘দিল কি দয়া হয় না’ ও ‘নিজাম উদ্দিন আউলিয়া’ গান দুটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়