ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

ডা. মোস্তফা জালাল : জ্বালাও-পোড়াওয়ের চেষ্টা করলে বিএনপি আর ছাড় পাবে না

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বিএমএর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেছেন, ২০১৪ সাল আর ২০২৩ সাল এক নয়। ৫ জানুয়ারী নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচন ঠেকাতে বিএনপি সারাদেশে তাণ্ডব চালিয়েছিল। তারা জ¦ালাও-পোড়াও করেছিল। বাসে আগুন দিয়েছিল। পেট্রোল বোমা দিয়ে জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছিল। বহু মায়ের বুক খালি করেছিল। এই বার্ন ইউনিট তার সাক্ষী। এখন আর সেই সুযোগ তারা পাবে না। জননেত্রী শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচন যথাসময়েই হবে। এই নির্বাচন ঠেকানোর নামে বিএনপি-জামায়াত যদি কোনো অস্থির পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে তাহলে এবার তাদের আর ছাড় দেয়া হবে না। বাংলার মানুষ তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গতকাল সোমবার দুপুরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. রায়হানা আউয়ালের সভাপতিত্বে ও সহকারী পরিচালক ডা. হোসাইন ইমামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন, বিএমএর মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী, বার্ন ইউনিটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন প্রমুখ।
ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, আমাদের কথা স্পষ্ট, আন্দোলন করা বিএনপির গণতান্ত্রিক অধিকার। কিন্তু আন্দোলনের নামে ভিন্ন কিছু করার চেষ্টা করলে তা মানা হবে না। নির্বাচনে আসুন, জনগন যদি আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করে, আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু ২০১৩-১৪ ও ১৫ সালের মতো ঘটনা ঘটানোর চেষ্টা করবেন না। আপনাদের আর সেই সুযোগ দেয়া হবে না।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। তার কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বে উন্নয়নের রোল মডেল।
শেখ হাসিনার নেতৃত্বেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ হচ্ছে। উন্নয়ন ও অগ্রগতির যে ধারা আছে, তা অব্যাহত থাকবে। বাংলাদশ এগিয়ে যাচ্ছে, আগামীতেও এগিয়ে যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়