ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

ই-মেইলে হুমকি পেলেন ভাইজান

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ই-মেইলে বলিউড ভাইজান সালমান খানকে হুমকি দেয়ার অভিযোগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং রোহিত ব্রারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। সালমান মেইলে-এ হুমকি পাওয়ার পরই বান্দ্রা থানায় ভারতীয় দণ্ডবিধির ৫০৬ (২), ১২০ (বি) এবং ৩৪ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। মুম্বাইয়ে বলি তারকার বাসভবনের বাইরে নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ। স¤প্রতি তিহার জেল থেকে এক সাক্ষাৎকারে লরেন্স বিষ্ণোই দাবি করেছিলেন, তার জীবনের লক্ষ্য, সালমানের ক্ষতি করা। সেই বিষয়ে উল্লেখ রয়েছে ই-মেইলে। বান্দ্রা পুলিশের নথিভুক্ত এফআইআর অনুসারে, সালমানের অফিসে যে ই-মেইল আইডি ব্যবহার করা হয়, সেখানেই শনিবার বিকালে পাঠানো হয়েছে। মোহিত গর্গ বলে একজনের আইডি থেকে পাঠানো ই-মেইলে বলা হয়েছে, ‘তোর বস সালমানের সঙ্গে কথা বলতে চান গোল্ডি ভাই (গোল্ডি ব্রার)। সাক্ষাৎকার নিশ্চয়ই এতক্ষণে দেখেই নিয়েছেন তিনি। না দেখলে দেখতে বলে দিস। যদি এ বিষয়টি এবার বন্ধ করতে হয়, তাহলে কথা বলিয়ে দিস। সামনাসামনি কথা বলতে চাইলে জানাস। এবার সময়ের মধ্যে জানালাম, পরবর্তীতে ধাক্কা খাবে।’ সা¤প্রতিক সাক্ষাৎকারে বিষ্ণোই দাবি করেছেন, ‘তার জীবনের লক্ষ্য’ সালমান খানকে হত্যা করা। কৃষ্ণসার হত্যার যে অভিযোগ রয়েছে সালমানের বিরুদ্ধে, সেই বিষয়ে বিষ্ণোই স¤প্রদায়ের কাছে ক্ষমা চাইলে তবেই এ বিষয়টি বন্ধ হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়