আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

মতিঝিলে নিজ বাসা থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মতিঝিলে একটি বাসা থেকে গিয়াস উদ্দিন চৌধুরী (৫৯) নামে এক সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে মতিঝিল থানাধীন ফকিরাপুল ৭১/১ নম্বর আফরোজা ভবনের ৭ম তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। গিয়াস উদ্দিনের বাড়ি চট্টগ্রামের পটিয়াদি উপজেলার আশিয়া গ্রামে। তিনি ওই বাসায় একাই বসবাস করতেন।
মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানান, ‘স্বাধীন মত’ নামে একটি পত্রিকার সাংবাদিক ছিলেন গিয়াস উদ্দিন। প্রতিদিন বাসায় এক নারী তাকে খাবার দিয়ে যেতেন। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে সেই নারী খাবার দিতে গিয়ে দেখেন গিয়াস উদ্দিন বিছানায় শুয়ে আছেন। তবে তাকে না ডেকেই খাবার রেখে চলে যান ওই নারী। গতকাল শুক্রবার দুপুরেও খাবার দিতে এসে দেখেন, এখই রকমভাবে শুয়ে আছেন ওই ব্যক্তি। তখন ডাকাডাকি করেও সাড়া না পেয়ে ওই নারী প্রতিবেশীদের ডেকে আনেন। পরে একপর্যায়ে তারা থানায় খবর দেন।
এসআই মাজহারুল আরো জানান, গিয়াস উদ্দিনের স্ত্রী-সন্তান চট্টগ্রামে থাকেন। তিনি হৃদরোগসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়