ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

লোহাগাড়া : মনছুর হত্যায় স্ত্রী শ্যালিকা ও শাশুড়ি আটক

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : লোহাগাড়া উপজেলায় মনছুর আলী (২৭) নামে এক দুবাই প্রবাসীকে হত্যার অভিযোগে স্ত্রী, শ্যালিকা ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। মনছুর আলী একই এলাকার ফরিদ আহমদের ছেলে। 
জানা যায়, ১৪ দিন ধরে নিখোঁজ ছিলেন দুবাই প্রবাসী মনছুর আলী। গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তার গলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তার স্ত্রী রিনা আক্তার (২৩), শাশুড়ি ছায়েরা খাতুন (৪৭) ও শ্যালিকা রুম্মান আক্তারকে (১৬) আটক করা হয়েছে।
পুলিশ জানায়, শ্বশুরবাড়ির লোকদের সঙ্গে মনছুর আলীর বিরোধ চলছিল। পুলিশ ধারণা করছে, শ্বশুরবাড়ির লোকজন তাকে অপহরণ করতে পারে। প্রাথমিক তদন্তে এর সত্যতাও পাওয়া যায়। তদন্তে পুলিশ জানতে পারে, হত্যার পর পহরচান্দার গহিন পাহাড়ে মরদেহ লুকিয়ে রাখা হয়েছে। সেখান থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে জানায় পুলিশ। 
গত ২৮ ফেব্রুয়ারি দুবাই থেকে দেশে ফেরেন মনছুর আলী। ১ মার্চ সন্ধ্যায় আমিরাবাদে বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফেরেননি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় গত ২ মার্চ মনছুর আলীর বোন বুলু আক্তার থানায় সাধারণ ডায়েরি করেন।
মনছুর আলীর বোন বুলু আক্তার বলেন, শ্বশুরবাড়ির লোকজন আমার ভাইকে মেরে ফেলেছে। আমরা দোষীদের বিচার চাই।
লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান বলেন, আটক ব্যক্তিদের দেয়া তথ্যের ভিত্তিতে মনছুরের মরদেহ উদ্ধার করা হয়। মামলাটির তদন্ত চলছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়