মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

পরিবারের আক্ষেপ : ‘নতুন বউ নাকি জিসানের লাশ দেখবে মানুষ’

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মামার বিয়ে, তাই পরিবারের সঙ্গে ভোলা থেকে গাজীপুর এসেছিল ভাগিনা জিসান (১৪)। ধুমধাম করে অনুষ্ঠিত হওয়া বিয়ের অনুষ্ঠানে নাচ-গান, খাওয়া-দাওয়া, আনন্দ-ফূর্তিও করেছিল। অনুষ্ঠান শেষে মাইক্রোবাসে করে মামা-মামিসহ (নববধূ) অন্যদের সঙ্গে বাড়ি ফিরছিল জিসান। পথিমধ্যে রেললাইনের পাশে প্র¯্রাব করতে গাড়ি থেকে নামে সে। এরই মধ্যে একটি ট্রেন এসে ধাক্কা দেয় তাকে। ঘটনাস্থলেই মারা যায় জিসান।
গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। পরে জিসানের মরদেহের ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় গাড়িযোগে বাড়ির উদ্দেশে রওনা দেন স্বজনরা। আর জিসানের মামাসহ অন্যরা নববধূ নিয়ে রওনা দেন লঞ্চযোগে। আজ সোমবার ভোরে তারা বাড়ি পৌঁছাবেন। প্রায় একই সময়ে পৌঁছাবে জিসানের লাশবাহী গাড়িটিও। বিয়ে, বিয়ের পর নববধূ নিয়ে যাওয়ার আনন্দ মুহূর্তে বিষাদে পরিণত হলো জিসানের পরিবারে।
শোকাহত স্বজনরা বলছিলেন, নববধূ বাড়ি যাবে, সেই অপেক্ষায় ছিলেন সবাই। নববধূ যাচ্ছেন ঠিকই, কিন্তু একই বাড়িতে একই সময়ে লাশও যাচ্ছে। আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীরা ইতোমধ্যে বিষয়টি শুনে আফসোস করছেন। নববধূ দেখবে, নাকি লাশ দেখবে স্বজন-প্রতিবেশীরা! নিহত জিসান ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুরের বাবুল মিয়ার ছেলে। চার ভাইয়ের মধ্যে সবার বড় ছিল সে।মেজ মামা মো. সোহাগ জানান, স্থানীয় একটি মাদ্রাসার ৯ম শ্রেণিতে পড়ত জিসান। ছোট মামা অপুর বিয়ের অনুষ্ঠানে পরিবারের সঙ্গে গাজীপুর এসেছিল। অনুষ্ঠান শেষে মামা অপু ও মামিসহ অন্যদের সঙ্গে একটি মাইক্রোবাসে করে রবিবার সকালে সদরঘাট যাচ্ছিল। সেখান থেকে লঞ্চে করে তজুমদ্দিন যাওয়ার কথা ছিল। পথিমধ্যে কুড়িল বিশ্বরোড এলাকায় পৌঁছালে জিসান ও তার ছোট ভাইয়ের প্র¯্রাবে চাপ দেয়। তখন মাইক্রোবাসটি দাঁড় করানো হয়। জিসানের ছোট ভাই রাস্তার পাশেই প্র¯্রাব করছিল। আর জিসান একটু দূরে রেললাইন ঘেষে প্র¯্রাব করছিল। ঠিক এই সময় একটি ট্রেন এসে ধাক্কা দেয় জিসানকে। তৎক্ষণাৎ উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়