পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

কুমিল্লা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন আজ

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম ফিরোজ মিয়া, কুমিল্লা থেকে : কুমিল্লা টাউন হল মাঠে জাতীয় পার্টির কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির দ্বিবার্ষিক সম্মেলন আজ শনিবার। এ সম্মেলনে ২০ সহ¯্রাধিক নেতাকর্মীর সমাগমের আশা করছেন জেলার নেতারা। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি। প্রধান বক্তা হসেবে উপস্থিত থাকবেন পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, সালমা ইসলাম এমপি ও দলের কেন্দ্রীয় নেতারা।
গতকাল শুক্রবার দুপুরে কুমিল্লা প্রেস ক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির আহ্বায়ক এয়ার আহমেদ সেলিম সাংবাদিকদের এসব তথ্য জানান। এসময় উপস্থিত ছিলেন পার্টির কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক ওবায়দুল কবির মোহন, হুমায়ুন কবির মুন্সী, আবুল কাশেম, অধ্যাপক ড. গোলাম মোস্তফাসহ অন্য নেতারা।
এদিকে সম্মেলনকে ঘিরে জেলার সবকটি উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এখন সরব। অতিথিদের স্বাগত জানিয়ে এবং সম্মেলন সফল করার লক্ষ্যে ইতোমধ্যে সম্মেলনস্থলে মঞ্চ নির্মাণসহ নগরী তোরণ, ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়